ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

অস্বাস্থ্যকর ড্রামে ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে মানববন্ধন 

অস্বাস্থ্যকর ড্রামে ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে মানববন্ধন 

পাবনায় অস্বাস্থ্যকর ও অনিরাপদ এবং ফুডগ্রেড বিহীন ড্রামে ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে মানববন্ধন হয়েছে।

শনিবার দুুপুরে পাবনা প্রেসক্লাবের সামনে আব্দুল হামিদ সড়কে কনজুমারস এ্যাসোসিয়েশেন অব বাংলাদেশ (ক্যাব) পাবনা জেলা শাখার উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ক্যাব পাবনার সভাপতি এবিএম ফজলুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এসএম মাহবুব আলমের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য দেন মুক্তিযোদ্ধা সংসদ পাবনার সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিব, মাছরাঙা টিভির বিশেষ প্রতিনিধি উৎপল মীর্জা, পাবনা রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক কাজী মাহবুব মোর্শেদ বাবলা, জেলা কৃষক লীগের সহসভাপতি আলহাজ¦ হাবিবুর রহমান, অগ্রণী ব্যাংক লিঃ এর সাবেক জিএম নাছির উদ্দিন, শহীদ এম মনছুর আলী ডিগ্রি কলেজের ভ‚গোল ও পরিবেশ বিভাগের চেয়ারম্যান ড. আল আমিন, সাহিত্য ও বিতর্ক ক্লাব পাবনার সভাপতি ড. মনছুর আলম, শিক্ষক হেলেনা খাতুন, ক্যাব পাবনার যুগ্ম সাধারণ সম্পাদক শফিক আল কামাল, আইন বিষয়ক সম্পাদক এডঃ জাকির হোসেন, কার্যকরী সদস্য মাহবুবা কাজল, রানা গ্রæপের জেনারেল ম্যানেজার মোনায়েম খান, সাংবাদিক খালেদ আহমেদ, বিং হিউম্যান বাংলাদেশ সভাপতি শোআইব আহমেদ, প্রতিবন্ধী উন্নয়ন সংগঠনের সাধারণ সম্পাদক শাহিন আলম প্রমুখ। মানববন্ধনে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ গ্রহন করেন।

মানববন্ধন শেষে শহরের বিভিন্ন দোকানে এবং জনসাধারনের মাঝে অস্বাস্থ্যকর ও অনিরাপদ এবং ফুডগ্রেড বিহীন ড্রামে ভোজ্যতেল ব্যবহারের বিভিন্ন দিক তুলে ধরে সচেতনতামুলক লিফলেট বিতরণ করা হয়।

অস্বাস্থ্যকর,ভোজ্যতেল,পাবনা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত